খাগড়াছড়িতে বাসের চাপায় চাঁদের গাড়ীর চালকের মৃত্যুর ঘটনায় উত্তেজনা, ভাংচুর, প্রশাসনের বৈঠক

fec-image

খাগড়াছড়িতে বাসের চাপায় এক চাঁদের গাড়ী চালক আইয়ুর আলীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শহরে উত্তেজনা ছড়িয়েছে। বিক্ষুব্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে কাউন্টারসহ বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করে। এতে ঘন্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। পরে প্রশাসনের মধ্যস্ততায় পরিস্থিত শান্ত হয়।

জানা যায়, বুধবার(৫জানুয়ারি) সকালে খাগড়াছড়ির দীঘিনালা সড়কে গাড়ি পাসকাটাকে কেন্দ্র করে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহি বাস ও শ্রমিকবাহী একটি চাঁদের গাড়ীর চালকের মধ্যে বাকবিতন্ডা ঘটে। এক পর্যায়ে উভয় মারামারিতে লিপ্ত হয়। এসময় বাসটির চালক টেনে চলে আসার সময় বাসের চাপায় চাঁদের গাড়ির চালক আইয়ুব আলী(২৪) ঘটনাস্থলে মারা যায়।

এই ঘটনার পরপর বিক্ষুব্ধ লোকজন খাগড়াছড়ি শহরের শান্তি কাউন্টারসহ কয়েকটি বাস ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পলাতক।

এদিকে ঘটনার পর জেলা প্রশাসক প্রতাপ চন্দ বিশ্বাস ও পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ পরিবহন নেতাদের সাথে বসে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখান আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন