Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে বিজিবি’র গাড়ি ভাঙচুর করেছে অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়িতে কর্তব্যরত পুলিশের সাথে সংঘর্ষ ও গাড়িতে অগ্নিসংযোগের মধ্য দিয়ে প্রথম দিনের অবরোধ শেষে দ্বিতীয় দিনের (রোববার) অবরোধকালে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির গাড়ি ভাঙচুর করেছে অবরোধ সমর্থক ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)এর কর্মীরা। রোববার(৭জানুয়ারি) বেলা পৌনে দুইটার দিকে খাগড়াছড়ির আলুটিলা পুনর্বাসন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনার সময় বিজিবির দক্ষিণ-পুর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল আনিসুর রহমানকে বহনকারী পাজেরোসহ দুইটি পাজেরো ও দুইটি পিকআপ খাগড়াছড়ি থেকে চট্টগ্রামে ফেরার পথে খাগড়াছড়ির আলুটিলা পুনর্বাসন এলাকায় পুনর্বাসন যাত্রী ছাউনির পাশের পাহাড় থেকে ৫/৭জন অবরোধ সমর্থক বিজিবির গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ও গুলতি মারে।

এতে বিজিবির দক্ষিণ-পুর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্ণেল আনিসুর রহমানকে বহনকারী পাজেরো গাড়ির ডান পাশের গ্লাস ভেঙ্গে যায়। এসময় অপর পাজেরোটির পেছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়। তবে এসময় গাড়িতে থাকা কেউ আহত হয়নি বলে সূত্রটি জানিয়েছে। এসময় বিজিবি ও স্থানীয়দের উপস্থিতি দেখে অবরোধ সমর্থক ইউপিডিএফ কর্মীরা পালিয়ে যায়।

উল্লেখ্য যে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)’র অন্যতম সংগঠক মিঠুন চাকমার হত্যকারীদের গ্রেফতার ও শনিবারের অবরোধ চলাকালে বিনা উস্কানিতে পিকেটারদের উপর টিয়ারসেল নিক্ষেপ ও খাগড়াছড়ি সদরের কয়েকটি জায়গায় পিকেটিংয়ে ফাঁকা গুলি বর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ একদিন বাড়িয়ে রোববার (৭ জানুয়ারি) সকাল-সন্ধ্যা সড়ক পথ অবরোধের ডাক দেয় ইউপিডিএফ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন