খাগড়াছড়িতে বেসরকারী প্রধান শিক্ষকদের কমিটি গঠন

fec-image

খাগড়াছড়ি জেলার সকল বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে একটি ১৭ সদস্য বিশিষ্ট কমিটি (প্রশিপ) গঠন করা হয়েছে। এতে মানিকছড়ির তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলামকে সভাপতি ও তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

৭ আগস্ট প্রধান শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিতপত্রে দেখা গেছে, খাগড়াছড়ি জেলার ৯ উপজেলার সকল বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট প্রধান শিক্ষক পরিষদ (প্রশিপ) গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে মানিকছড়ি উপজেলার তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলামকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মাটিরাংগা উপজেলার তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিমকে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে একই উপজেলার খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেনকে। কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয়ের মো. আবদুল হক, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের মো. অলি আহম্মেদ, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, গুইমারার সুশীল রঞ্জন পাল, যুগ্ম সম্পাদক গোমতি বিকে উচ্চ বিদ্যালয়ের মো. নুরুল হুদা ও মাটরাংগা মিউনিসিপাল উচ্চ বিদ্যালয়ের মো. নুরুল ইসলাম বাবুলকে। দপ্তর সম্পাদক আমতলী উচ্চ বিদ্যালয়ের মো. আলী আক্কাছ মিয়াজীকে, প্রচার সম্পাদক আলুটিলা বটতলী জুনিয়র হাই স্কুলের মো. এরশাদ, সমাজ কল্যাণ সম্পাদক বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের মো. জসিম উদ্দীন, সহ সমাজ কল্যাণ সম্পাদক বটতলী জুনিয়র হাই স্কুলের মো. কামাল হোসেন, মহিলা সম্পাদিকা হয়েছেন মোল্লা বাজার উচ্চ বিদ্যালয়ের জোছনা বেগম, সদস্য করা হয়েছে বড়নাল মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের মো. ওমর ফারুক, উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের মো. রফিকুল ইসলাম, হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের মো. মোয়াজ্জেম ও সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ের মংসেপ্রূ মারমাকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + one =

আরও পড়ুন