parbattanews

খাগড়াছড়িতে ভ্রাম্যমাণ অভিযানে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

খাগড়াছড়িতে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ অভিযানে একটি প্রাইভেট ক্লিনিক ও তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। রোববার (২৮ মে) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী কে.এম ইয়াসির আরাফাত ও সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবেরের নেতৃত্বে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় নিবন্ধনসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় খাগড়াছড়ি চক্ষু হাসপাতাল, কেএসটিসি ও ফেযার হেলথ্সহ তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়।

এছাড়া লাইফ কেয়ার, চেঙ্গী কাঁশবন হাসপাতাল, হেলথ্ কেয়ার হসপিটাল, চাঁদনী ডায়াগনস্টিক সেন্টার, ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসাল্টেশন সেন্টার ও খাগড়াছড়ি মেডিকেল সেন্টারেও অভিযান চালানো হয়।

এ ছাড়া জেলা শহরের যে সব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র নবায়ন করা হয়নি তা দ্রুত করতে নির্দেশনা দেয়া হয়।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবের জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক গুণগত স্বাস্থ্য সেবা নিশ্চিত পর্যায়ক্রমে জেলার সব প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত থাকবে।

Exit mobile version