খাগড়াছড়িতে মামলার সাক্ষী দিতে এসে লাশ হলেন এসআই পার্থ

fec-image

খাগড়াছড়িতে মাইক্রোবাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী পুলিশের এসআই পার্থ রায় চৌধুরী(৩৬) নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ির গামাড়ি ঢালা এলাকায় এই ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

পার্থ কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। এর আগে তিনি খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করেছেন। সে রাঙ্গামাটি সদরের বাসিন্দা।

জানা যায়, সকালে রাঙ্গামাটির নিজ বাসা থেকে মোটরসাইকেলযোগে আদালতে সাক্ষী দিতে আসছিলেন। পথে জেলা সদরের গামাড়ীঢালা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। তিনি কোমড়ের নিচে মারাত্মক আঘাত পান। তাৎক্ষনিক তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথে তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর থানার ওসি(তদন্ত) মোঃ গোলাম আবছার বলেন, পার্থ খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করার সময় বেশ কয়েকটি মামলার তদন্ত করেন। সে সব মামলায় আদালতে সাক্ষ্য দিতে আসার পথে এই দূর্ঘটনা ঘটে। চালক পালিয়ে গেলেও ঘাতক মাইক্রোটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে বিনয়ী ও সৎ অফিসারের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে শোক জানিয়েছে স্থানীয়রা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন