parbattanews

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি:

শ্রমিক মালিক ঐক্য গড়ি সোনার বাংলা গড়ে তুলি এই প্রতিপাদ্য বিষয় নিয়ে খাগড়াছড়িতে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক মহান মে দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে । দিবসটি উদযাপন উপলক্ষে রোববার সকালে জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জানের সভাপতিত্বে খাগড়াছড়ি টাউন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম (সেবা), পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রলালয়ের উপদেষ্ঠার সদস্য মো. নুরুন্নবী চৌধুরী, খাগড়াছড়ি জেলা ইউনিটের মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইসউদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক নুরুন্ন নবী প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, খাগড়াছড়ি অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মো. সেলিম। এর আগে জেলা প্রশাসকে আয়োজনে খাগড়াছড়ি পৌর টাউল হল প্রাঙ্গণ হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয় ।

অন্যদিগে, মহন মে দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি শোভাযাত্রা বের করা হয়েছে। র‌্যালিটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি পৌর টাউন হল প্রাঙ্গণে শেষ হয়।

এ সময় র‌্যালিতে জেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য মংসাইপ্রু চৌধুরী অপু, আইন বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা, সদর উপজেলা আ’লীগের সভাপতি খোকনেশ^র ত্রিপুরা, সহ-সভাপতি নুরুল আজমসহ জেলা আ’লীগ ও সকল সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Exit mobile version