parbattanews

খাগড়াছড়িতে সাংবাদিক লিটন’র মায়ের পরোলোক গমন : বিভিন্ন মহলের শোক প্রকাশ

Rana

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

দৈনিক নতুন দিন পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ও সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক লিটন ভট্টাচার্য্য রানা’র মাতা সন্ধ্যা রানী ভট্টাচার্য্য আর নেই। দীর্ঘ রোগ ভোগের পর আজ শনিবার বেলা পৌনে একটার দিকে  চিকিৎসাধীন অবস্থায় খাগাড়ছড়ি আধুনিক সদর হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে কিডনী ও হৃদরোগে ভুগছিলেন সন্ধ্যা রান্যী ভট্টাচার্য্য। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক সাংবাদিক লিটন ভট্টাচার্য্য রানা’র মাতা সন্ধ্যা রান্যী ভট্টাচার্য্য‘র মৃত্যুর খবর শুনে খাগড়াছড়ি জেলা সদরের কল্যাণপুরস্থ বাসভবনে ছুটে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম আভ্যন্তরীন উদ্বাস্তু ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, সিনিয়র সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য, খাগড়াছড়ি নিউজ২৪ ডটকম‘র সম্পাদক জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি দীলিপ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু দাঊদসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সন্ধ্যা রান্যী ভট্টাচার্য্য‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল। পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা  ও সাধারণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি নরোত্তম দাশ বৈষ্ণব এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল সালাম।

শোক প্রকাশ করেছেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি মো: আবদুল আলী, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি  সৈয়দ এম এ বাশার ও সাধারন সম্পাদক মো: শাহজাহান কবীর সাজু সহ জেলা-উপজেলার সকল ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এছাড়াও সন্ধ্যা রান্যী ভট্টাচার্য্য‘র মরদেহে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছে সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

Exit mobile version