খাগড়াছড়িতে হোমিও কলেজ প্রতিষ্ঠাতা এসএম শফির স্মরণসভা

fec-image

খাগড়াছড়িতে এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা মরহুম এসএম শফির মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে শহরের শব্দ মিয়া পাড়াস্থ কলেজ মিলনায়তনে এ আয়োজন করা হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মো: কাজী তোফায়েল আহম্মদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কাজী মো: আলিম উল্লাহ।

কলেজের উপধ্যক্ষ ডা. জ্যোতি বিকাশ চাকমার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, কলেজের ম্যানেজিং কমিটির আহবায়ক ও অভিভাবক সদস্য ডা. মনোরঞ্জন দেব, ম্যানেজিং কমিটির সদস্য এড. আক্তার উদ্দিন মামুন,ম্যানেজিং কমিটি ও প্রতিষ্ঠাতার সন্তান কোষাদক্ষ ইঞ্জিনিয়ার এস এম নাজিম উদ্দিন প্রমূখ।

স্মরণ সভায় কলেজের প্রতিষ্ঠাতা এস এম শফির অবদানের কথা স্মৃতিচারণ করে নেতৃবৃন্দরা মরহুমের আত্মার শান্তি কামনা করেন। সে সাথে পার্বত্য এই জনপদে এ ধরনের উদ্যোগের ফলে সকলের কাছে তিনি চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেন।

এছাড়াও খাগড়াছড়িতে এস এম শফির অবদানের কথা স্মরণ করে এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল খাগড়াছড়িবাসীর জন্য চিকিৎসার অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করবে বলে বক্তারা মন্তব্য করেন। স্মরণসভার আগে সকালে দোয়া মাহফিলে মরহুমের আত্মার শান্তি কামনা করে দেশ ও জাতির মঙ্গলের জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল, মৃত্যুবার্ষিকী, স্মরণসভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন