খাগড়াছড়িতে ৩০ ডিসেম্বরে বিএনপির মহাসমাবেশের অনুমতি এখনো মেলেনি

fec-image

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়’র মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে ৩০ ডিসেম্বর খাগড়াছড়িতে বিএনপির মহাসমাবেশ। মহাসমাবেশ সফল করতে ব্যাপক প্রস্ততি চলছে। দলের নেতাকর্মীরা অন্তত ৪০টি দলে বিভক্ত হয়ে শহর থেকে গ্রামে গ্রামে লিফলেট বিতরণ করছে। যদিওবা এখনো প্রশাসনের কাছ থেকে সমাবেশের অনুমতি পায়নি।

দলীয় সূত্রে জানা গেছে, খাগড়াছড়িতে অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান দুদু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। থাকবেন অধ্যাপক জয়নাল আবেদীনসহ আরর অনেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার বলেন, মহাসমাবেশে অন্তত এক লাখ মানুষের জমায়েত হবে। এ কারণে প্রশাসনের মুক্ত মঞ্চ অথবা টাউন হল প্রাঙ্গণ চাওয়া হয়েছে। কিন্তু এখনো প্রশাসনের কাছ থেকে অনুমতি পাওয়া যায়নি। তিনি বলেন আমাদের কর্মসূচী হবে শান্তিপূর্ণ, তবে প্রশাসন মহাসমাবেশের জন্য অনুমতি না দিলে যেখানে বাঁধা আসবে সেখানে সমাবেশ হবে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ বলেন, ঐ দিন বাজার বার। টাউন হল প্রাঙ্গণ ছোট জায়গা। সেখানে এত মানুষের জমায়েত সম্ভব হবে না। বিএনপিকে জিরো মাইলের বিসিক শিল্প নগরীতে সমাবেশ করার জন্য বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =

আরও পড়ুন