খাগড়াছড়িতে ৫’শতাধিক শীতার্ত’র মাঝে কেইউজের শীতবস্ত্র বিতরণ

fec-image

আমরা একে অপরের উল্লেখ করে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, কোন মানুষ যেন কষ্ট না পায় সে জন্য সবাই সবার পাশে থাকা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) উদ্যোগে বৃহস্পতিবার সকালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খাগড়াছড়ি জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এই শীতবস্ত্র বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে তিনি আরও বলেন, সম্প্রীতির বন্ধন অটুট রেখে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনকল্যাণ সম্ভব মন্তব্য করে তিনি এ সময় বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের আরো দায়িত্বশীল হতে হবে। দেশ ও জাতির কল্যাণে সামগ্রীক উন্নয়ন তরান্বিত হবে। বর্তমানে বাংলাদেশ সে উন্নয়নের পথে এগিয়ে চলেছে। তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নত রাষ্ট্রের পথ ধরে ২০৪১ সালের মধ্যে লক্ষ অর্জণে এগিয়ে চলছে তাই সে উন্নয়ন দেখে অনেকে হিংসায় জ্বলছে। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করলেও জনমানুষ ও সকলের প্রচেষ্টায় দূর্বারগতির সেপথ কেউ রুখতে পারবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় খাগড়াছড়ির সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, খাগড়াছড়ি সড়ক ও জনপদ উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম,পাজেপ সদস্য নিলোৎপল খীসা, সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পার্বত্য জোত মালিক সমিতির সাধারণ সম্পাদক অমর সিং চাকমাসহ গণ্যমান্যরা এতে উপস্থিত ছিলেন।

এতে আনুষ্ঠানিক ভাবে ১৫টি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে এসব শীতবস্ত্র আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হয়। এছাড়াও বিভিন্ন প্রত্যন্ত এলাকায় দরিদ্র,বঞ্চিত মানুষের হাতে তুলে দেওয়া হবে এসব শীতের কম্বল। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা কোষাদক্ষ দুলাল হোসেন এর সঞ্চালনায় সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজমসহ সদস্যরা অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + thirteen =

আরও পড়ুন