খাগড়াছড়িবাসীকে আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানালেন ওয়াদুদ ভুইয়া

31.07.2013_Jela BNP Ifter Mahfil Pic

জেলা সংবাদদাতা, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া আগামী নির্বাচনে খাগড়াছড়িবাসীকে বিশেষ করে আওয়ামীলীগের নেতাকর্মীদের ধানের শীষে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, ক্ষমতায় আসতে পারবেনা জেনে তার এখন নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে আওয়ামীলীগ। বর্তমান সরকারের সীমাহীন দুর্নীতির কথা উল্লেখ করে তিনি বলেন, এ সরকারের দুর্নীতিতে দেশ আজ তলাবিহীন জুড়িতে পরিনত হয়েছে।

পানছড়ি-খাগড়াছড়ি সড়কের বেহাল দশা ও জনগনের সীমাহীন দুর্ভোগের কথা উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, এ সড়কটির দিকে তাকালেই সরকারের উন্নয়নের চিত্র জনগনের সামনে পরিস্কার হয়ে যাবে। সামপ্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপনই তার অপরাধ উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, যারা সামপ্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করেনা তারাই তাকে খাগড়াছড়ির মানুষের কাছে আসতে দিচ্ছেনা। তারা তার জনপ্রিয়তা ও জনরোষের ভয়ে ভীতস্ত্রস্থ হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

তিনি আজ বুধবার খাগড়াছড়ি জেলা বিএনপির উদ্যোগে জেলা সদরের অরুনিমা কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে টেলিকনফারেন্সে দেয়া বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা।

এতে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র লাল ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মিল্লাত, জেলা যুবদলের সাধারন সম্পাদক মো: মাহবুবুল আলম সবুজ প্রমুখ বক্তব্য রাখেন ।

ePnRnR

ইফতার মাহফিলে বিশেষ আমন্ত্রনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মধ্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: গোলাম মোস্তফা, আওয়ামীলীগ নেতা এস এম শফি এবং আঞ্চলিক পরিষদের সদস্য ও আওয়ামীলীগের উপদেষ্ঠা জাফর আহাম্মদ এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা শাখার সাধারন সম্পাদক ডা: জামশেদ আলম অংশগ্রহণ করেন। ইফতার মাহফিলে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী বাংলাদেশ জাতীয়তাবাদী দলে যোগদান করে।

ইফতার মাহফিলে বক্তারা ওয়াদুদ ভুইয়াকে খাগড়াছড়ির মাটি ও মানুষের সন্তান উল্লেখ করে বলেন, কোন ষড়যন্ত্রই তাকে মানুষের হৃদয় থেকে মুছে ফেলতে পারবেনা। তিনি জনগনের ভালোবাসায় সিক্ত হয়ে আবারো খাগড়াছড়ি ফিরে আসবেন। জনগনের কল্যানে নিজেকে নিবেদিত করবেন।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সাদারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মো: বেলায়েত হোসেন, মো: আমিন শরীফ, খাগড়াছড়ি জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবদুল মালেক মিন্টু, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, সাধারন সম্পাদক মফিজুর রহমান, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি আবদুর রব রাজা কাউন্সিলর, জেলা জিয়া পরিষদের সভাপতি রতন জ্যোতি ত্রিপুরা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম আবু তাহের, জেলা যুবদলের সিনি: সহ-সভাপতি মো: হারুন অর রশিদ, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ইব্রাহিম খলিলসহ বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 1 =

আরও পড়ুন