খাগড়াছড়ির গুইমারায় নাবালিকা কন্যা সন্তানকে ধর্ষণের বিচার দাবীতে পিতার সাংবাদিক সম্মেলন

fec-image

খাগড়াছড়ির গুইমারায় নাবালিকা ১৩ বছর বয়সের কন্যা সন্তানকে ধর্ষণের অভিযোগ এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে বিদেশ ফেরত পিতা ব্যবসায়ী ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম।

রবিবার(২৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ির গুইমারা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করে ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম বলেন, তালাক দেওয়ার পর তার স্ত্রী শাহেদা স্থানীয় ব্যবসায়ী শ্যাম প্রসাদের সাথে মিলে মিথ্যা নির্যাতন ও যৌতুক মামলা দিয়ে তাকে হয়রানী করছে বলেও অভিযোগ করেন।

তিনি আরো অভিযোগ করেন, তার বিদেশ থাকার সুযোগে হিন্দু ধর্মাবলম্বী শ্যাম প্রসাদ বণিত নামের স্থানীয় এক জুয়েলারী দোকান মালিক নানা প্রলোভন দেখিয়ে তার স্ত্রীর সাথে পরকীয়া ও অনৈতিক সম্পর্কে লিপ্ত হয়।

সাংবাদিক সম্মেলনে ব্যবসায়ী ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, সম্প্রতি তার দোকানে কেবা কারা একটি মেমোরি কার্ড রেখে যায়। এ মেমোরি কার্ডে তার স্ত্রী ও মেয়েকে ধর্ষণের ভিডিত্ত ও স্থীরচিত্র হাতে পায়।

তিনি তার নাবালিকা মেয়েকে ধর্ষণকারী ও সহযোগিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

বিষয়টি দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের তা জানাবে বলায় গুইমারা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক উচাইরী মারমাকে গত বছরের ১৩ অক্টোবর চোলাই মদের সাথে বিষপান করিয়ে হত্যা করে শ্যাম প্রসাদ বণিত।

বিদেশ থাকা জাহাঙ্গীর আলম এসব অনৈতিক কর্মকাণ্ডের খবর পেয়ে দেশে ফিরে তার স্ত্রী শাহেদা আক্তারকে বিষয়টি জিজ্ঞাসা করায় সে স্বামীকে নানাভাবে মানসিক টর্চার ও কৌশলে শ্যাম প্রসাদ বণিকসহ তাকে বিষ খাইয়ে ও ছুরিকাঘাত করে হত্যারও চেষ্টা করে বলে তিনি জানান।

এ সময় তিনি শ্যাম প্রসাদ বণিককে একজন ইয়াবা ব্যবসায়ী বলেও অভিযোগ করেন ।

পরে বাধ্যগত ৬ জানুয়ারি ২০২০ তাকে তালাক দেওয়ার পর স্ত্রী শাহেদা শ্যাম প্রসাদের সাথে মিলে মিথ্যা নির্যাতন ও যৌতুক মামলা দিয়ে হয়রানী করছে বলে তিনি জানান।

সে সাথে তার মেয়েদের শ্যাম প্রসাদের করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মিথ্যা স্বাক্ষী দেয়া থেকে শুরু করে বাবার সাথে দেখাও করতে দিচ্ছে না বলে জানান এই অসহায় পিতা।

সম্প্রতি প্রবাস ফেরত ব্যবসায়ী ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম এর দোকানে কেবা কাহারা একটি মেমোরি রেখে গেলে তাকে তার স্ত্রী ও মেয়েকে ধর্ষণের ভিডিত্ত ও স্থীরচিত্র হাতে পায়। এ ঘটনায় নাবালিকা মেয়েকে ধর্ষণকারী ও সহযোগির দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ধর্ষণ, সাংবাদিক সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − nine =

আরও পড়ুন