খাগড়াছড়ির মাটিরাঙ্গা ইউপি চেয়ারম্যান কাশেমের অপসারণ দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ২ নং তবলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে মানববন্ধন করেছে জেলা ও পৌর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। মানববন্ধন থেকে তদন্ত সাপেক্ষে ইউপি চেয়ারম্যান আবুল কাশেমকে চেয়ারম্যান পদ হতে অপসারণসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

মানববন্ধনে মাটিরাঙা উপজেলার ৭ ইউনিয়নের মধ্যে ৬ ইউপি চেয়ারম্যান ও তবলছড়ি ইউপির ৯ জন মেম্বারের মধ্যে ৭জন মেম্বার উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা পৌর কমান্ডার আবুল হাশেমের সভাপতিত্বে এবং জেলা ও উপজেলা সন্তান কমান্ডের আয়োজনে সকালে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইস উদ্দিন, জেলা সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মুক্তিযোদ্ধা পরিবার, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যান এবং মেম্বারসহ উপজেলা সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

বক্তারা অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান হওয়ার পর থেকে আবুল কাশেম সরকারি নিয়ম অনুযায়ী গুচ্ছগ্রামে রেশন বিতরণে কম দেয়া, তবলছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের নামীয় ৬০ লক্ষ টাকা বিক্রি করে অর্থ আত্মসাতসহ দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত করেছেন।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের স্বারকলিপি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চেয়ারম্যান, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন