খাগড়াছড়ির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী

fec-image

খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী। গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক করা ছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মাটিরাঙ্গাবাসীকে সুরক্ষিত রাখার জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ভুষিত করা হয়।

বুধবার (৭ জুলাই) খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারের কার্যালয়ে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠেয় মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদণ্ডের আলোকে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আব্দুল আজিজ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তার নাম ঘোষণা করেন।

একই সাথে মে-জুন মাসের কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ সার্কেল অফিসার (মাটিরাঙ্গা সার্কেল) মো. খোরশেদ আলম, শ্রেষ্ঠ এসআই সিপন চন্দ্র মজুমদার, এএসআই সুমন সফদার ও এএসআই মাধব চন্দ্র ঘোষ এর নাম ঘোষণা করা হয়।

এদিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীসহ পাঁচ কর্মকর্তা শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন।

এ অর্জনকে মাটিরাঙ্গাবাসীর জন্য উৎস্বর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয়। মাটিরাঙ্গার জানগণের সহযোগিতা ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি। মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক ও সন্ত্রাস সমূলে উৎখাত করার ঘোষণা দিয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ির পুলিশ সুপারের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =

আরও পড়ুন