খাগড়াছড়ি আসনে মনোনয়নপত্র তুললেন ওয়াদুদ ভূইয়া

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি সংসদীয় আসনে (২৯৮) বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া মনোনয়নপত্র তুলেছেন।

সোমবার(২৬ নভেম্বর) বিকালে খাগড়াছড়ি জেলা নির্বাচন  অফিসার মো. জাহিদ হোসেনের কাছ থেকে দলীয় নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, দুপর সম্পাদক আবু তালেব, সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি নাছির সিকদার ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রতিমন্ত্রী পদমর্যাদার পার্বত্য টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি, বিএনপির নেতা সমীরণ দেওয়ান, জাতীয়(এ) এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী, ইউপিডিএফ’র (প্রসীত) কেন্দ্রীয় নেতা সচিব চাকমা, নতুন কুমার চাকমা ও অগ্য মারমা খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন