খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ’র শিক্ষার্থীর কৃতিত্ব

fec-image

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ’র সাবেক মেধাবী শিক্ষার্থী বাংলাদেশ সেনাবাহিনীর বিএমএ লং কোর্স সম্পন্ন করে কমিশন লাভ করায় ভূয়সী প্রশংসায় ভাসছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মোহাম্মদ কামরুজ্জামান, পিএসসি তাকে অভিনন্দন জানিয়েছেন।

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ সূত্রে জানা গেছে, খাগড়াছড়ি জেলার কলাবাগান এলাকার মো. ওমর ফারুক ও মিসেস খায়রুন নেছার ২ পুত্র সন্তানের মধ্যে জেষ্ঠ্যপুত্র মাহদী আহসান ৪র্থ শ্রেণি থেকে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ভর্তি হয়ে ২০১৮ সালে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫সহ সাধারণ গ্রেডে স্কলারশিপ প্রাপ্ত হয়। পরে বাংলাদেশ সেনাবাহিনীর ৮০তম বিএমএ লং কোর্সে নির্বাচিত হয়ে দীর্ঘ ৩ বছর প্রশিক্ষণ শেষে কমিশন লাভ করেন। ফলে গত ১৭ জুন বাংলাদেশ মেলিটারী একাডেমী (চট্টগ্রাম) ভাটিয়ারীতে অনুষ্ঠিত রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে সাবেক সেনাপ্রধান আবদুল আজিজ বিএমএ লং কোর্স সম্পন্নকারীদের র‌্যাং ব্যাচ পরিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। এ সময় বিএমএ লং কোর্স সম্পন্নকারী সকল কমিশনারদের পিতা-মাতা সন্তানদের র‌্যাং ব্যাচ পরিয়ে দেন।

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ’র সাবেক শিক্ষার্থীর কৃতিত্বের খবরে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মোহাম্মদ কামরুজ্জামান, পিএসসি। সন্তানের এই কৃতিত্বে তার পিতা (বাংলাদেশ সেনাবাহিনীতে বেসামরিক পদে কর্মরত) মো. ওমর ফারুক ও মাতা (গৃহিনী) মিসেস খায়রুন নেছা খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ’র অধ্যক্ষসহ সকল শিক্ষক-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + sixteen =

আরও পড়ুন