parbattanews

খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সভাপতি আশুতোষ ও সম্পাদক আকতার উদ্দিন

খাগড়াছড়িতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৫ম বারের মত সভাপতি নির্বাচিত হয়েছে এড. আশুতোষ চাকমা। হ্যাট্রিক জয়ের মধ্য দিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে এড: মো. আকতার উদ্দিন মামুন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর ২০২১) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ৫৩ জন জেলা আইনজীবী সমিতির ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে সভাপতি, সাধারণ সম্পাদক, পাঠাগার সম্পাদক ও ৩ জন সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে এড: আশুতোষ চাকমা ৪০ ভোট পেয়ে সভাপতি, ২৯ ভোট পেয়ে এড: আকতার উদ্দিন মামুন সাধারণ সম্পাদক, ২৯ ভোটে এড: কবির হোসাইন পাঠাগার সম্পাদক, সদস্য পদে ৪৫ ভোটে এড: গৌরি প্রভা দে, ৪০ ভোটে এড: আলো প্রদীপ চাকমা ও ৩৫ ভোটে এড: নজরুল ইসলাম নির্বাচিত হয়েছে।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় এড: আবুল কালাম আজাদ সহ-সভাপতি, সহ-সাধারণ সম্পাদক এড: মোহাম্মদ বেদারুল ইসলাম, অর্থ সম্পাদক এড: মোখলেছুর রহমান ভূইয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এড: শেখ মো: জামাল হোসেন সিদ্দিকী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এড: জসিম উদ্দিন মজুমদার, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক এড: সৃজনী ত্রিপুরা, সমাজসেবা ও জনকল্যাণ সম্পাদক এড: মো. নুরউল্ল্যা হিরু নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠিত জেলা আইনজীবী সমিতি খাগড়াছড়ি’র কার্যকরী পরিষদ-২০২২’এ নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন এড. অনুপম চাকমা ও প্রধান নির্বাচন কমিশনার এড.কামাল উদ্দিন মজুমদার।

Exit mobile version