খাগড়াছড়ি জেলা আ’লীগ নেতা এসএম শফি আর নেই

fec-image

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এসএম শফি আর নেই। দীর্ঘদিন রোগ ভোগের পর মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না……..রাজেউন)। তাঁর মৃত্যুতে খাগড়াছড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে।

তিনি খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর প্রতিষ্ঠাতা।

এদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম সফির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব জানান, বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতা ছিল দলের নিবেদিত প্রাণ ও দু:সময়ের কান্ডারী। ১৯৯৭ সালের ২ ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির সময় অসামান্য অবদান ও বলিষ্ঠ ভুমিকা পালন করেন তিনি। তার মৃত্যতে খাগড়াছড়িবাসী একজন অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিকে হারিয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্য জেলা পরিষদ, শরণার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 13 =

আরও পড়ুন