খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরি অপু’র হামলার চেষ্টার ঘটনার প্রতিবাদে ও তার নিরাপত্তা নিশ্চিত করার রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার (১ মার্চ) উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। গতকাল সোমবার খাগড়াছড়ি সদরে জেলা পরিষদ চেয়ারম্যানের ওপর হামলার চেষ্টার ঘটনাটি ঘটে। পুলিশ হামলার চেষ্টাকারিকে আটক করেছে।

চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরি অপুর পৈতৃকবাড়ি রামগড়ে মঙ্গলবার একটি বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ। স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকা হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন, সহ-সভাপতি ফয়েজ আহমদ মিলন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো. রফিকুল আলম কামাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আব্দুল কাদেরসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে পুলিশবক্স চত্বরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কাজী নুরুল আলম, বিশ্ব প্রদীপ কুমার কারবারী ও মো. রফিকুল আলম কামাল। বক্তারা জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরি অপুর ওপর হামলার চেষ্টার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কঠোর শাস্তির দাবি জানান। তারা জেলা পরিষদ চেয়ারম্যানের নিরাপত্তা নিশ্চিত করারও দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন