parbattanews

খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার অকাল মৃত্যুতে শোকের ছায়া

সদাহাস্যজ্জোল খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা(৫৩)আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার (৩০ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে শেষ নি:শ্বাস  ত্যাগ করেন। তিনি স্ত্রী ও এক মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন জানান, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে খাগড়াছড়ি জেলা শহরের খাগড়াপুরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন যতন কুমার ত্রিপুরা। তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সকাল ৭টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌছলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার অকাল মৃত্যুতে জেলায় শোকের ছায়া নেমে এসেছে। যতন কুমার ত্রিপুরার অকাল মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পৃথক পৃথক বার্তায় শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

Exit mobile version