খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হলেন মাটিরাঙ্গার হিরন জয় ত্রিপুরা

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হলেন তৃনমুল থেকে উঠে আসা জনবান্ধব জনপ্রতিনিধি হিরন জয় ত্রিপুরা। হিরন জয় ত্রিপুরা খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হওয়ার খবরে মাটিরাঙ্গায় আনন্দ বন্যা বইছে। আর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অভিনন্দনে ভাসছেন তরুন এ জনপ্রতিনিধি।

বৃহস্পতবিার (১০ ডিসেম্বর) বিকালে রাষ্টপ্রতির আদেশক্রমে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব সজল কান্তি বণিক স্বাক্ষরিত এবং ফ্যাক্সবার্তায় প্রেরিত এক পত্রে মংসুইপ্রু চৌধুরী অপু’র নেতৃত্বাধীন অন্তর্বতীকালীন পরিষদে তাকে এ মনোনয়ন দেয়া হয়।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক হিরন জয় ত্রিপুরা মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের পরপর দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। এছাড়াও তিনি ২০৪ নং আলুটিলা মৌজার মৌজা প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত হিরন জয় ত্রিপুরা দুই কন্যা সন্তানের জনক। তার স্ত্রী দিপালী ত্রিপুরা স্কুল শিক্ষক।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন দেয়ায় প্রধারনমন্ত্রী শেখ হাসিনা ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হিরন জয় ত্রিপুরা

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্য জেলা পরিষদ, মাটিরাঙ্গার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 1 =

আরও পড়ুন