খাগড়াছড়ি পৌরসভায় আ’লীগ প্রার্থী নির্মলেন্দু চৌধুরী

fec-image

দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মেলেন্দু চৌধুরী।

শুক্রবার বিকাল ৪টায় গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ মনোনয়ন চুড়ান্ত হয়। মনোনয়ন প্রত্যাশী নির্মলেন্দু চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৫ ডিসেম্বর খাগড়াছড়ি সদরসহ জেলার তিন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মেয়র পদে দলীয় প্রার্থীর প্যানেল তৈরি করতে বিশেষ বর্ধিত হয়েছে। ওই সভায় খাগড়াছড়ি সদর পৌরসভায় মেয়র পদে ৭ জনের নাম প্রস্তাব আছে। পরে ওই প্রস্তাবিত নামের তালিকা থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, বর্তমান পৌরসভার মেয়র মো. রফিকুল আলম ও জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের নাম কেন্দ্রে পাঠানো হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী ২০ ডিসেম্বর খাগড়াছড়ি পৌরসভায় মনোনয়নপত্র দাখিল, বাছাই ২২ ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ’লীগ, খাগড়াছড়ি, পৌরসভায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + fifteen =

আরও পড়ুন