হাজারো নেতাকর্মীর ব্যাপক শো-ডাউন

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

fec-image

দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরী ব্যাপক শো-ডাউনের মধ্য দিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

রবিবার (২০ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন নির্বাচন অফিসার মো: রাজ আহমেদ-এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ক্রিপুরা, কল্যান মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, মনির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

মনোনয়নপত্র দাখিলের পর নির্মলেন্দু চৌধুরী বলেন, নির্বাচিত হলে প্রথম কাজ হবে বিরাজিত সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার বিগত দিনে পৌরসভার মেয়রদের অসমাপ্ত কাজ সমাপ্ত করা।

তিনি বলেন, ভোট হবে প্রভাবমুক্ত ও নিরপেক্ষ। সরকারি দলের পক্ষ থেকে কোন ধরনের প্রভাব বিস্তারের চেষ্টা করা হবে না। যিনিই নির্বাচিত হবেন তাকে স্বাগত জানানো হবে।

দলের বিদ্রোহী প্রসঙ্গে নির্মলেন্দু চৌধুরী বলেন, দলের সিন্ধান্তের বাইরে কেউ প্রার্থী হলে দল সাংগঠনিক ব্যবস্থা নিবে।

খাগড়াছড়ি পৌরসভায় মোট ভোটার ৩৭ হাজার ৮৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৩৫১ জন ও নারী ভোটার ১৬ হাজার ৭শ৩৬।

খাগড়াছড়ি পৌরসভায় ভোট কেন্দ্র ১৮ আর বুথ ১০৯টি। খাগড়াছড়ি পৌরসভায় মনোনয়নপত্র বাছাই ২২ এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খাগড়াছড়ি, ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন