খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর মহিলা দলের কাউন্সিল সম্পন্ন

fec-image

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বর্ণিল আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌরসভা শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ ওয়াদুদ ভূঁইয়া।

কাউন্সিলে মিটুন রানী ত্রিপুরাকে সভাপতি, সুরজিনা চাকমাকে সাধারণ সম্পাদক ও কুলসুম আক্তারকে সাংগঠনিক করে ১০১ সদস্যের খাগড়াছড়ি সদর উপজেলা শাখা এবং সালেহা রহমানকে সভাপতি, রাবেয়া বেগমকে সম্পাদক ও খদিজা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যের খাগড়াছড়ি পৌর মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়।

কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, কংচাইরী মারমা, সাধারণ সম্পাদক এম এন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান।

খাগড়াছড়ি জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সীমার সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে আরো বক্তব্য রাখেন, মিটুন রানী ত্রিপুরা, সালেহা রহমান ও সালমা বেগমসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে বেলুন উড়িয়ে, জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দলীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর মহিলা দলের কাউন্সিলের সূচনা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিল, খাগড়াছড়ি, পৌর মহিলা দল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন