খাগড়াছড়ি স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে মুজিব শতবর্ষ উপলক্ষে আগামীকাল বুধবার (১৭ মার্চ) বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামের গড়াবে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট। লাখ টাকার ফুটবল।

টুর্নামেন্টটির শুভ উদ্বোধন করবেন, প্রতিমন্ত্রী মর্যাদা ভারত প্রত্যাগত শরণার্থী ও অভ্যন্তরীণ উদ্বাস্তু বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। আজ মঙ্গলবার খাগড়াছড়ি প্রেসক্লাবে প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান, টুর্নামেন্ট উদযাপন কমিটির আহবায়ক খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ।

টুর্নামেন্টের বিভিন্ন দিক এবং মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচির উপর বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, দৈনিক অরন্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ট্রফির সাথে দেয়া হবে এক লাখ টাকা। এছাড়াও রানার আপ দল ৫০ হাজার টাকা এবং অংশগ্রহণকারী প্রতিটি দল পাবে ১০ হাজার টাকা করে।

রাউন্ড রবিন লীগ পদ্ধতির এই খেলায় খাগড়াছড়ি জেলার ১৫টি ক্লাব এবং একটি উপজেলা ক্রীড়া সংস্থার মোট ১৬টি দল অংশ নিবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, টুর্নামেন্ট, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 6 =

আরও পড়ুন