parbattanews

খাদ্য সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের মানুষ। অব্যাহত সরকারি সহায়তার পরেও অভাব যখন সাধারন মানুষের পিছু ছাড়ছে না তখন ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন, শ্রমজীবী ও দু:স্থ মানুষের বাড়ি বাড়ি ছুটছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ।

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে রোববার (১০ মে) রাতে মানুষ যখন ঘুমিয়ে পড়েছে তখন খাগড়াছড়ির মাটিরাঙ্গার পিছিয়েপড়া গাজীনগর ও বটতলী এলাকায় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে নিজেই বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

ছাত্রলীগ দেশের যেকোনো পরিস্থিতিতে মানুষের দোরগোঁড়ায় গিয়ে বিভিন্ন সেবা প্রদান করে আসছে মন্তব্য করে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রথম থেকেই মাঠ পর্যায়ে নানা সেবা দিয়ে আসছে ছাত্রলীগের নেতাকর্মীরা। সে নির্দেশনা থেকেই দেশের এই সঙ্কটকালে ব্যাক্তিগত উদ্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছি।

করোনাভাইরাসের দুর্যোগময় পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার এ সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের এ দ্বিতীয় শীর্ষ নেতা।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা মো. দেলোয়ার হোসেন রিপন, মো. সাইফুল ইসলাম রানা, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জুয়েল চাকমা, মাটিরাঙ্গা পপৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন রুবেল ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

Exit mobile version