গণভবন থেকে ভার্চুয়ালি রামগড়ে সোনাইপুল সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

fec-image

‘শত সেতুর উদ্বোধন, সম্ভাবনার উন্মোচন’ এ স্লোগানে সারাদেশের ২৫টি জেলায় সরকারের নিজস্ব অর্থায়নে নির্মিত ১০০টি সেতুর সাথে খাগড়াছড়ির রামগড়ে সোনাইপুল সেতু ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় আরও ৪১টি সেতুর উদ্বোধন করা হয়।

সোমবার (৭ নভেম্বর) গণভবন ভিডিও কনফারেন্সের মাধ্যমে বারইয়ারহাট- খাগড়াছড়ি মহাসড়কের রামগড়ের সোনাইপুল সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানটির গণভবন প্রান্তে সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

অনুষ্ঠানে সেতুগুলোর বিস্তারিত তুলে ধরেন সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। অনুষ্ঠানের সেতুগুলোর ওপরে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

রামগড়ে নব-নির্মিত সোনাইপুল সেতুর উদ্বোধন উপলক্ষ্যে সড়ক ও জনপথ বিভাগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, রামগড় পৌরসভার মেয়র মো. রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম (আলমগীর) সহ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী, রামগড়, সোনাইপুল সেতু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন