গভীর রাতে ত্রাণ নিয়ে ছুটছেন ইউএনও প্রণয় চাকমা

fec-image

রামুতে করোনা পরিস্থিতিতে লকডাউন করা বাড়ি, কর্মহীন ও হতদরিদ্র পরিবারে গভীর রাত পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ে শনিবার (২ মে) সারাদিন কর্মব্যস্ত সময় পার করেন ইউএনও প্রণয় চাকমা। রাতেও তিনি লকডাউন করা বাড়ি, কর্মহীন ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে গভীর রাত পর্যন্ত ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার রাত ৯ টায় তিনি রামুর পশ্চিম মেরংলোয়া বড়ুয়া পাড়া, রাত ১০টায় কাউয়ারখোপ ইউনিয়নের দূর্গম এলাকা ফুলনীরচর, রাত ১১টায় খুনিয়াপালং ইউনিয়নের মধ্যম খুনিয়াপালং এলাকায় ত্রাণ (ইফতার ও খাদ্য) সামগ্রী বিতরণ করেন।

এসময় রাজারকুল ইউনিয়নের মেম্বার লিটন বড়ুয়া, কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক মেম্বার মো. কায়েস, শিক্ষক সুমন বড়ুয়া, খুনিয়াপালং ইউনিয়নের মেম্বার আবু তাহের, আবু হানিফ, সাংবাদিক সোয়েব সাঈদ উপস্থিত ছিলেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন থাকার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, চাকমা, প্রণয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন