গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে নাইক্ষ্যংছড়ি জোন

fec-image

নাইক্ষ্যংছড়ি জোন (নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন, ১১ বিজিবি) জোনের উদ্যোগে আওতাধীন এলাকায় বসবাসরত পাহাড়ি ও বাঙালি অসহায়, দুস্থ ও গরিব শীতার্ত জনসাধারণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) নাইক্ষ্যংছড়ি জোন সদরের আওতাধীন এলাকার অসহায়, দুস্থ ও গরিব শীতার্ত জনসাধারণের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এছাড়াও সাম্প্রতিক সময়ে এই জোনের আওতাধীন এলাকার গরিব, দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে পর্যাপ্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নাইক্ষ্যংছড়ি বিজিবি জানায়, সীমান্ত সুরক্ষা, সীমান্ত সংক্রান্ত অপরাধ প্রতিহত করা, অপারেশন উত্তরণের আওতায় কর্মকাণ্ড এবং বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানসহ দেশের যে কোন প্রয়োজনে দেশ ও জাতির সেবায় নিয়োজিত থেকে বর্ডার গার্ড বাংলাদেশ এর গৌরবোজ্জল পতাকাকে সুমুন্নত রাখতে বদ্ধ পরিকর। ভবিষ্যতেও এ ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে এবং দায়িত্বপূর্ণ এলাকার পাহাড়ি ও বাঙালি সম্প্রদায়ের মানুষের মধ্যে সৌহার্দ ও সম্প্রীতি উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

উল্লেখ্য, সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ, অভ্যন্তরীণ সন্ত্রাস দমন এবং জোনের আওতাধীন এলাকায় বসবাসরত পাহাড়ি ও বাঙালিদের মধ্যে সম্প্রীতি উন্নয়নে নাইক্ষ্যংছড়ি জোন (নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন, ১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় জোনের আওতাধীন এলাকার গরিব, দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন