গর্জনীয়ায় ৫শত দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলস্থ ১নং ওয়ার্ড এলাকায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শত অসহায় গরীব দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের জন্য নতুন কাপড় শাড়ী ও লুংগী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) সকাল এগারোটার সময় বড়বিল গ্রামে ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ড. শেখ আল্লামা হারুন আজিজি আন নদভী নিজেই উপস্থিত থেকে এসব ঈদের কাপড় গরীব , দুঃস্থ, অসহায়দের হাতে তুলে দেন

এসময় তিনি বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘ বছর যাবত আর্তমানবতার সেবায় অসহায়দের পাশে থেকে সরকারের পাশাপাশি মানুষের মাঝে সেবা দিয়ে আসছে। সরকারের অনুমতি ক্রমে ইতিমধ্যে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানিয় জলের ব্যবস্থা, গভীর নলকূপ স্থাপন, বন্যাদুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরন, মাসিক খাদ্য সামগ্রী বিতরন, গরীব ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তা, পবিত্র মাহে রমজানে মাসব্যাপী মসজিদভিত্তিক ইফতার সামগ্রী, কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এ অনুদান সহ নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তিনি এলাকার সকলকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।

এসয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান, সমাজ সেবক মো. ইসমাইল প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 2 =

আরও পড়ুন