‘গানের রাজা’র পনি চাকমাকে নিয়ে ইমরান

fec-image

‘গানের রাজা’ প্রতিযোগিতার সেরা ৫ প্রতিযোগীর একজন পনি।তিনি রাঙামাটির মেয়ে। এবার সেই পনি চাকমাকে নিয়ে হাজির হচ্ছেন দেশের অন্যতম সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। একই আয়োজনের বিচারক ছিলেন ইমরান। প্রতিযোগিতা চলার সময়েই বিচারক সেরা ৫ প্রতিযোগীকে কথা দিয়েছেন, প্রত্যেকের প্রথম মৌলিক গানটি নিজ উদ্যোগে করে দেবেন ইমরান। মূলত সেই ধারাবাহিকতায় এবার সিএমভি’র ব্যানারে ইমরান হাজির হচ্ছেন পনিকে নিয়ে।

পনি চাকমার প্রথম মৌলিক গান ‘আলো’ আগামী ২৩ মার্চ সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। গানটিতে পনির সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই।

‘আমি জানি আমায় তুমি বাসবে ভালো/ আমি জানি আমার ঘরে আসবে আলো’- এমন রোমান্টিক কথার গানটির রেশ ধরে বান্দরবানের শৈলপ্রপাতের মনোরম লোকেশনে গানটির ভিডিওর নির্মাণ করা হয়। নির্মাণ করেছেন সৈকত রেজা। ইমরান-পনির পাশাপাশি এতে মডেল হিসেবে দেখা যাবে কেয়া পায়েলকে।

ইমরান পনি ও তার গান প্রসঙ্গে বলেন, ‘‘পনিসহ ‘গানের রাজা’ প্রতিযোগিতার সেরা ৫ জনকে আমি অনেক আগেই কথা দিয়েছিলাম। তাদের প্রথম মৌলিক গানটি আমি করবো। সেই অনুসারে সিএমভি’র সহযোগিতায় এরমধ্যে ৪ জনের গান প্রকাশ করেছি। এবার পালা পনি চাকমার। চমৎকার গায় সে। এই গানটিও দারুণ গেয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। ভিডিওতেও কিছু নতুনত্ব থাকছে।’’

এ প্রসঙ্গে পনি চাকমা বলেন, ‘আমার প্রথম মৌলিক গান এটা। গানের রাজা প্লাটফর্মেই ইমরান ভাইয়া বলেছিলেন, আমাদের পাঁচজনকে নিয়ে গান করবেন। আমি সেই সুযোগটি পেয়েছি, তার জন্য ভাইয়ের কাছে অনেক কৃতজ্ঞ। বান্দরবানের শৈলপ্রপাতে ভিডিওর শুটিং হয়েছে। ভিডিওতে আমাকেও দেখা যাবে! এটাও আমার জন্য নতুন এক অভিজ্ঞতা।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন