পরিবহণ খাতে গাড়ির মানের দিকে অনেক পিছিয়ে রাঙ্গামাটিবাসী : অংসুই প্রু চৌধুরী

fec-image

রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী বলেছেন, পরিবহন খাতের সেবায় সন্তুষ্ট নয় রাঙ্গামাটিবাসী। রাঙ্গামাটি থেকে প্রায় ৮০ শতাংশ মানুষ চট্টগ্রাম কিংবা অন্যান্য রাস্তায় যাতায়াত করে। কিন্তু এখনো পরিবহনের সেবায় অসন্তুষ্ট এ জেলার মানুষ। যে হিসেবে যাত্রী বেড়েছে,সে হিসেবে রাস্তাঘাটের উন্নতিও হয়েছে। কিন্তু পরিবহন খাতে গাড়ির মানের দিকে অনেক পিছিয়ে রাঙ্গামাটিবাসী।

শনিবার (৯ জানুয়ারি) সকালে শহরের পুরাতন বাস টার্মিনালস্থ চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতির অফিসের কার্যালয়ে দূরপাল্লার বাস সার্ভিস রিল্যাক্স পরিবহন নামে দুইটি বাস রাঙ্গামাটি থেকে ঢাকা, রাঙ্গামাটি থেকে ময়মনসিংহ সার্ভিসের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতির সভাপতি আলহ্বাজ সৈয়দ হোসেন কোম্পানী, সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ আব্দুর রহমান, তিন পার্বত্য জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ইউনুছ ভূঁইয়া প্রমুখ।

চেয়ারম্যান বলেন, পরিবহন ছাড়া যেমন যাত্রী যাতায়াত করতে পারে না, তেমন যাত্রী ছাড়াও পরিবহন অচল। পরিবহন খাতে উন্নত হলে রাঙ্গামাটির মানুষ একটু হলেও এগিয়ে যাবে। ঢাকা-রাঙ্গামাটি, রাঙ্গামাটি-ঢাকা পরিহনের সেবা নিম্নমান বা সেবা নেই এটা বলার আর সুযোগ থাকবে না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন