গুইমারাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

fec-image

আমি জীবনে যত ভুল করেছি সব আমার ভুল, সরি- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মো. নুরুল আফসার (২০) নামে এক যুবক।

গতকাল সোমবার (৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার মুসলিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।নিহত নুরুল আফসার গুইমারার মুসলিম পাড়া গ্রামের বাসিন্দা মো. জয়নাল আবেদীনের ছেলে। সে চলতি বছর মানিকছড়ি রানী নিহার দেবী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে।

জানা গেছে, মা-বাবার অনুপস্থিতিতে মুসলিম পাড়ায় নিজ বাড়ির পেছনে গাছের সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. দিদারুল আলম পরিবারের বরাত দিয়ে জানান, দীর্ঘদিন ধরে নানা রকম মানসিক সমস্যা ও মৃগী রোগে ভুগছিল মো. নুরুল আফসার। এ কারণেই আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, মঙ্গলবার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের কার্যক্রম শেষ করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে অভিভাবকের নিকট হস্থান্তর করা হয়েছে। এ ব্যাপারে গুইমারা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 10 =

আরও পড়ুন