গুইমারায় ইউপিডিএফের সাবেক কর্মীকে অপহরণের অভিযোগ

fec-image

খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন সিন্দুকছড়ি বাজার এলাকা থেকে সুদীপ্ত ত্রিপুরাকে (৩৫) অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। অপহৃত সুদীপ্ত ত্রিপুরা আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের সাবেক কর্মী।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে এ অপহরণ ঘটনা ঘটে বলে জানা যায়। অপহৃত সুদীপ্ত ত্রিপুরার বাড়ি সিন্দুকছড়ি ইউনিয়নের সুকান্ত মহাজন পাড়ায়। তবে সিন্দুকছড়ি বাজারে তার ফার্নিচারের দোকানে অবস্থান করে ব্যবসা পরিচালনা করে থাকেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত আনুমানিক ১১টার সময় সন্ত্রাসীদের একটি সশস্ত্র দল সিন্দকছড়ি বাজারের নিজ ফার্নিচার দোকান থেকে সুদীপ্ত ত্রিপুরাকে অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যায়।

ইউপিডিএফ সূত্র জানায়, শারীরিক অসুস্থতার কারণে সুদীপ্ত ত্রিপরা ইউপিডিএফ থেকে অব্যাহতি নেন। এরপর তিনি সিন্দুকছড়ি বাজারে ছোটখাট একটি ফার্নিচার দোকান দিয়ে কোনরকম জীবিকা নির্বাহ করে আসছেন।

সিন্ধুছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা জানান, গত কাল রাতে তিন জন লোক সুদীপ্ত ত্রিপরাকে সিএনজিতে তুলে নিয়ে গেছে শুনেছেন। তাৎক্ষণিক প্রশাসনকে অবগত করেছেন।

গুইমারা থানার এস আই সাখাওয়াত জানান, সুদীপ্ত ত্রিপুরা অপহরণ হয়েছে মর্মে গুইমারা থানায় একটা অভিযোগ হয়েছে।বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।

গুইমারা থানার ওসি মোহাম্মদ রশিদ জানান, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি অবগত হয়ে থানার পুলিশের একটা টিম পাঠিয়েছেন ঘটনা স্থলে। তবে সুদীপ্তের পরিবারের লোকজন কোন অভিযোগ দিতে আগ্রহী নয়। এবিষয়ে পুলিশের কার্যক্রম চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, অভিযোগ, ইউপিডিএফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন