parbattanews

গুইমারায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

খাগড়াছড়ির গুইমারায় ৫৩ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে ইয়াবা বিক্রির নগদ অর্থসহ গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলেন যৌথ খামার এলাকার চাইলাপ্রু মারমার ছেলে উষাজাই মার্মা, অপরজন হলেন চট্টগ্রাম জেলার আনোরা থানার গহিরা এলাকার বশির আহমেদের ছেলে ফারুক প্রকাশ সাকিব।

সোমবার (২৩ মে) সকালে উপজেলার যৌথখামার এলাকার চাইলাপ্রু মার্মার রান্না ঘর হতে মো. ফারুক প্রকাশ সাকিব (৩৪) এবং উষাজাই মার্মাকে আটক করে পুলিশ।

গুইমারা থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সদস্যরা গুইমারা থানাধীন যৌথখামার সাকিনস্থ চাইলাপ্রু মার্মার রান্না ঘর হতে আসামি মো. ফারুক প্রকাশ সাকিব (৩৪) পিতা বশির আহমদ, কাছ থেকে ২৮ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১ হাজার টাকা ও অপর আসামি উষাজাই মারমা (২২) চাইলাপ্রু মারমা এর কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৭শ টাকা সহ সর্বমোট ৫৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১শ টাকা সহ আটক করেন।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে গুইমারা থানায় ২০১৮ এর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬/১, ১০ (ক) অবৈধ মাদক দ্রব্য ইয়াবা রাখার অপরাধে মামলা দায়ের করা হয়। গুইমারা থানার মামলা নং-০২, তাং-২৩-০৫-২০২২ইং।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বিকাল ৩টায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Exit mobile version