parbattanews

গুইমারায় ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য শোভা যাত্রা, কেক কাটাসহ নানান আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির গুইমারায় ”বাংলাদেশ ছাত্রলীগ”এর ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারী) সকালে গুইমারায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

পরে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোমের সভাপতিত্বে বিকাল সাড়ে ৩টায় বর্ণাঢ্য শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে কেক কেটে দিবসের কর্মসূচীর সমাপ্ত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেমং মারমা।

এছাড়াও গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী, সাবেক ছাত্র নেতা ইখতেয়ার উদ্দিন পলাশ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মিরাজ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পুলুশে মারমা, অনিক পাটোয়ারী, বিজয় দত্ত , ওমর ফারুক আকাশ, সুজয় দে সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ নেয়।

Exit mobile version