parbattanews

গুইমারায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটাসহ নানান আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়ির গুইমারায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকালে গুইমারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পরে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সৌমের সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে দোয়া ও মোনাজাত শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।

এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমিরণ পাল, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, ইব্রাহীম মীর, রুস্তুম তালুকদার, ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সাবেক ছাত্র নেতা ইখতেয়ার উদ্দিন পলাশ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিজনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version