গুইমারায় পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান

fec-image

খাগড়াছড়ির গুইমারায় সাধারণ মানুষের স্বাস্থ্য সেবার লক্ষে জালিয়াপাড়া ইসলামিক মিশনে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন পল্লী সঞ্চয় ব্যাংক।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের সমন্বয় সভার সিদ্ধান্তেক্রমে এ অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, পল্লী সঞ্চয় ব্যাংকের গুইমারা শাখা ব্যবস্থাপক শান্তনু মহাজন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, জালিয়াপাড়া রেঞ্জ কর্মকর্তা মো. আনোয়ার হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময়, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা বলেন, গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেই। জালিয়াপাড়া ইসলামিক মিশন করোনার এ ভয়াবহতার মধ্যে ৭৫৭২৬ জন রোগীর চিকিৎসা সেবা দিয়েছে। গুইমারার এ বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় কাজ করেছে প্রতিষ্ঠানটি।বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবার লক্ষে ইসলামিক মিশনটিকে হাসপাতালে রুপান্তরিত করার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন তিনি।

উল্লেখ্য গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স না থাকায় মহামারী করোনাকালেও স্বাস্থ্য সেবার জন্য এ উপজেলার মানুষগুলোর যেতে হয় পাশ্ববর্তী উপজেলা মাটিরাংগা, রামগড় ও মহালছড়িতে। ১৫ আগস্টকে উৎসর্গ করে করোনাকালীন পরিস্থিতিতে সাধারণ জনগনের স্বাশকষ্ট রোধকল্পে পল্লী সঞ্চয় ব্যাংক এ উদ্যোগটি গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

আরও পড়ুন