গুইমারায় প্রধানমন্ত্রীর উপহার পেলো চারশত হতদরিদ্র পরিবার

fec-image

ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, এ মহামারী থেকে বাচঁতে হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মহামারী করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা ও সচেতনতার কোন বিকল্প নেই। ভয় করে নয়, স্বাস্থ্যবিধি মেনেই জয় করতে হবে করোনা। এ মহামারী থেকে মুক্তি পেতে হবে সকলকে।

করোনা সংক্রামন বৃদ্ধি পাওয়ায় মঙ্গলবার (৬ জুলাই) সকালে গুইমারা মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তন কক্ষে উপজেলার হতদরিদ্র ও কর্মহীন চারশত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিঁনি এসব কথা বলেন ।

এসময় খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা,থানার ওসি মিজানুর রহমানসহ জেলা পরিষদের অন্যন্য সদস্য ও উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলায় মোট ছয় হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার এ ত্রাণ সামগ্রী বিভিন্ন ধাপে বিতরণ করছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

আরও পড়ুন