parbattanews

গুইমারায় যুবকের আত্মহত্যা

খাগড়াছড়ির গুইমারায় কাঁঠাল গাছের সাথে ফাঁস দিয়ে জুমেল ত্রিপুরা (২১)নামে এক যুবক আত্মহত্যা করেছে।শনিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার গুইমারা ইউনিয়নের বাইল্যাছড়ি রাবার বাগান এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত জুমেল ত্রিপুরা ওই এলাকার রোহিদাস ত্রিপুরার একমাত্র ছেলে। এ ঘটনায় জুমেল ত্রিপুরার পিতা রোহিদাস বাদী হয়ে গুইমারা থানায় একটি অপমৃর্ত্যু মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাযায়, জুমেল ত্রিপুরার স্ত্রী ও এক সন্তান রয়েছে। ঘটনার দুইদিন আগে স্ত্রী সন্তানকে নিয়ে পিতার বাড়িতে বেড়াতে গেছে। তবে পিতা রোহিদাসের দাবি র্দীঘদিন মানসিক রোগে ভুগছেন জুমেল ত্রিপুরা। অভাবের কারণে ভালোভাবে চিকিৎসা করাতে পারেননি। কবিরাজি চিকিৎসা করেছেন। রাতে ছেলেকে ঘরে না পেয়ে স্ত্রীসহ খুঁজতে বের হন রোহিদাস। অন্ধকারে লাইটের আলোতে কাঁঠাল গাছের নিচে পায়ের জুতা দেখতে পেয়ে গাছে লাইট মারলে ,দেখেন জুমেল গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলছেন। পরে পিতা মাতা দুজনে মিলে তাকে গাছ থেকে নামান এবং থানায় পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিকে খবর দেন।

এবিষয়ে হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল বাসেত সরকার জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে এবং লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে। এঘটনায় নিহতের পিতা রোহিদাস বাদী হয়ে গুইমারা থানায় একটি অস্বাভাবিক মামলা দায়ের করেছে।পুলিশ তদন্ত করছে।

Exit mobile version