গুইমারায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, আহত ৫

fec-image

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ির জোরখাম্বা এলাকায় শান্তি পরিবহন ও মালবাহী আর এফএল কাভার ভ্যান এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কাভার ভ্যানের চালক সাইফুল ইসলাম (৪০)ঘটনাস্থলেই নিহত হন। নিহত সাইফুল ইসলাম(৪০) বাগেরহাট জেলার মোড়ালগঞ্জ থানার পুটা খালি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

শনিবার সকাল ১০টার দিকে খাগড়াছড়ি থেকে আসা (ঢাকা মেট্রো- ব)১৪-১৪৮৩ এর সাথে খাগড়াছড়ি গামী আরএফএল কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এছাড়াও বিজিবির দুই সদস্য নায়েক মিলন শেখ (৫০), সেক্টর সদর দপ্তর খাগড়াছড়িতে কর্মরত কারী কামরুজ্জামান(৩৩), কাভার্ড ভ্যানের সহযোগী মিন্টু সহ মোট পাঁচ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, নামটি তার শান্তি, কাজ করে নিজ নামের বিপরীতে। বেপরোয়া গতির কারণে প্রতিদিন কেড়ে নিচ্ছে মানুষের জীবন। নামের সাথে গাড়ির গতি এবং চালক ও সুভারভাইজারদের কাজের কোন মিল নেই।লোকাল গাড়ির মত যত্রতত্র যাত্রী ও মাল বহন করে এ পরিবহনটি।

 এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে গুইমারা থানা ও হাফছড়ির পুলিশ ফাঁড়ির পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে আহত কাভার্ড ভ্যান চালক সাইফুলকে চিকিৎসার জন্য মানিকছড়ি হাসপাতালে প্রেরণ করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, গুইমারায়, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন