গুইমারা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবার পেল আশ্রয়ন প্রকল্পের ঘর

fec-image

খাগড়াছড়ির গুইমারা মুসলিম পাড়া এলাকার জমাদার পাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত স্থানীয় আবু তাহেরর পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের একটি ঘর বরাদ্দ দিয়েছেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।

রবিবার (২৯ মে) বিকালে গুইমারা সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, উপজেলা ভূমি অফিসের দায়িত্বরত কর্মকর্তা, স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলমসহ সরেজমিনে তদন্তপূর্বক ঘরটি বরাদ্দ দেন উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।

এর আগে গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ওই পরিবারকে মানবিক সহায়তা হিসেবে চারবান টিন ও নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

ঘরটি বরাদ্দ পেয়ে আবু তাহের বলেন, আগুনে তার সব শেষ হয়ে গেছিল। উপজেলা নির্বাহী অফিসার মানবিকভাবে তাকে টিন, নগদ সহায়তা দিয়ে তার পরিবারটিকে বেঁচে থাকার অনুপ্রেরণা জুগিয়েছেন। এবার প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের একটি ঘর বরাদ্দ দিয়ে পরিপূর্ণভাবে বসবাসের জন্য তার পরিবারকে সহযোগিতা করেছেন। এজন্য তিনি ও তার পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী ও উপজেলা প্রশাসনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তের পর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কম্বলসহ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মানবিকভাবে বিভিন্ন সহযোগিতা দেওয়া হয়েছে। এবার উপজেলা প্রশাসন নিজ উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের একটি ঘর বরাদ্দ দিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, আশ্রয়ন প্রকল্প, গুইমারা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন