গুইমারা উপজেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা , ঈদ মোবারক জানিয়েছেন মেমং মার্মা

fec-image

পবিত্র ঈদু উল-আযহা উপলক্ষে গুইমারা উপজেলাবাসীকে তথা সর্বস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা , অভিনন্দন এবং ঈদ মোবারক জানিয়েছেন  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মা।

ঈদ মোবারক, সামাজিক দূরত্ব বজায় রাখুন, মাস্ক ব্যবহার করুন। নিজে নিরাপদে থেকে পরিবারকে নিরাপদে রেখেই ঈদের আনন্দ উপভোগ করার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এসময় তিনি উপজেলা বাসির সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বলেন, ইসলাম ধর্মাবলম্বির জনসাধারণের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি হলো ঈদ উল আযহা।ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। এই দিনটিতে মুসলমান ভাইয়েরা তাদের সাধ্যমত ধর্মীয় নিয়মানুযায়ী উট, গরু, দুম্বা কিংবা ছাগল কোরবানি দিয়ে থাকে। ইসলাম ধর্মে যার যাকাত দেয়ার সামর্থ্য রয়েছে তাঁর ওপর ঈদ উল আযহা উপলক্ষেই পশু কুরবানি করাটি ওয়াজীব বলে তিনি জানেন।

মহামারি করোনা চলমান এই অবস্থায় একে অপরের প্রতি হিংসা বিভেধ ভুলে যার যার সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব পালন করুন এবং পাশাপাশি অসহায় প্রতিবেশিদের সহযোগিতা করার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, মহান আল্লাহ মুসলিম ভাইদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছেন। তাই এই পবিত্র দিনে উপজেলা বাসীর প্রতিটি গৃহে প্রবাহিত হোক ঈদের শান্তির অমীয় ধারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

আরও পড়ুন