গুইমারা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলা ছাত্রলীগের দীর্ঘ দিনের নেতৃত্বের শূন্যতার অবসান ঘটেছে। আগামী সাংসদ নির্বাচনকে সামনে রেখে আনন্দ সোমকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণার মধ্য দিয়ে গুইমারা উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব শূন্যতা পূরণ করা হলো।

শনিবার(৮ডিসেম্বর)সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মার্মার উপস্থিতিতে একটি রেজুলেশন প্রক্রিয়ার মাধ্যমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

জানাযায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরীর অনুপস্থিতে দলের কর্মীদের মনোবলকে চাঙ্গা করতে উপস্থিত সকল সদস্যের সম্মতিতে গুইমারা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনন্দসোমকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পন করা হয়।

এসময় প্রধান অতিথি মেমং মার্মা বলেন, আনন্দ দলের একজন একনিষ্ঠ দক্ষ ছাত্র নেতা। তার একনিষ্ঠতা ও সততার কারণে দীর্ঘ দিনের নেতৃত্ব শূন্যতা থাকা সত্ত্বেও উপজেলা ছাত্রলীগ সুসংঘটিত রয়েছে। তিনি আশা করেন, আগামী নির্বাচনে তার যোগ্য নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ সুসংগঠিত থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করবে।

এর আগে আনন্দসোম নিষ্ঠার সহিত গুইমারা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক সহ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

এদিকে উপজেলা ছাত্র লীগের সভাপতি হিসেবে আনন্দ সোমকে পেয়ে উপজেলা ছাত্রলীগের কর্মীরা মেতে উঠেছে বাঁধ ভাঙ্গা জোঁয়ারে।

আনন্দ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় গুইমারা রিপোটার্স ইউনিটি পরিবারের পক্ষ থেকে ইউনিটার সভাপতি, উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা তাকে অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন