গুইমারা উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মেমং মারমা

fec-image

খাগড়াছড়ি গুইমারা উপজেলা নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মনোনয়ন পেলেন আওয়ামী লীগ সমর্থিত মেমং মারমা।

শুক্রবার (১৩ মে) রাতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড এ সিদ্ধান্ত দিয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। দলটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে মেমং মারমার মনোনয়নের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ফলে আগামী ১৫ জুন উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকে তিনিই ২য় বারের মত নির্বাচন করবেন।

মেমং মারমা দুই বারের নির্বাচিত গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বর্তমান খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য।

এব্যাপারে মেমং মারমা বলেন, নৌকা প্রতীক প্রদান করার জন্য কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। তিনি বলেন,বিগত দিনে রাজনৈতিক অভিজ্ঞতা ও কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে গুইমারা উপজেলাকে সামনে এগিয়ে নেওয়ার বিষয়ে সর্বদা তিনি কাজ করেছেন। ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে কাজের মূল্যায়ন করে তাকে আওয়ামীলীগের দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোয়ন প্রদান করেছেন।

তিনি বলেন, চেষ্টা করবো দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী ১৫ জুন গুইমারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হয়ে উপজেলাবাসীর সেবা করতে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, নির্বাচন, মেমং মারমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন