করোনা ভাইরাসের সতর্কতামূলক প্রচারাভিয়ানে

গুইমারা রিজিয়নের সেনাবাহিনীর সদস্যরাও মাঠে

fec-image

গুইমারায় মরণ ঘতক করোনা ভাইরাস প্রতিরোধে সেনাবাহীনী, উপজেলা প্রশাসন ও পুলিশের সমন্বয়ে গঠিত টিম কাজ করছে।

গুইমারা উপজেলা প্রশাসন,  সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে মরণ ঘাতক করোনা ভাইরাস প্রতিরোধে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  হয়। সভায় সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার বিষয়ে আলোচনা হয়। পরে  বাংলাদেশ সেনাবাহিনী,  উপজেলা প্রশাসন ও পুলিশের সমন্বয়ে গঠিত একটি টিম অভিযানে  মাঠে নামেন।

এই টিমগুলো বিকাল থেকে গুইমারা, জালিয়াপাড়া, রামছু বাজার, মুসলিম পাড়া সহ উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছেন। অভিযানের পাশাপাশি  জালিয়াপাড়ায় মাইকিং করা হয়েছে ।

বুধবার বিকালে গুইমারা সাব জোন অধিনায়ক  মেজর মো. জুনায়েদ বিন কবির- জি এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা। নির্বাহী অফিসার তুষার আহমেদ, ওসি মো. মিজানুর রহমান, উপজেলা  আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমাসহ প্রমুখ।

 একই অভিযানে আগামীকাল সকাল থেকে খাগড়াছড়ি রিজিয়নের সেনাবাহিনীও নামার কথা রয়েছে। সাধারণ মানুষের দাবি দ্রব্যমূল্য রোধে সেনাবাহিনীকেও সম্পৃক্ত করা।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে গণজমায়েত এড়াতে সকল সাপ্তাহিক হাট-বাজার স্থগিত করেছেন খাগড়াছড়ির  জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।  তবে জনদুর্ভোগ এড়াতে নিয়মিত দোকান-পাট, ফার্মেসি, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও কাঁচা বাজারগুলো খোলা থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, রিজিয়নের, সেনাবাহিনীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + eleven =

আরও পড়ুন