গুইমারা সেনা রিজিয়নের উদ্যোগে ৬’শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

fec-image

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে খাগড়ছড়ির গুইমারা সেনা রিজিয়ন সেনা প্রধানের পক্ষ থেকে ৬শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।

সোমবার (১৭ এপ্রিল)পাহাড়ে বসবাসরত মানুষের মাঝে ঈদ আনন্দ বিলিয়ে দিতে অসহায়, দুস্থ, পরিবারের বাড়ি বাড়ি গিয়ে সেনাবাহিনী প্রধানের উপহার সামগ্রী পৌঁছে দেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন।

এছাড়াও সকালে রামগড় উপজেলার থলিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, গুইমারা উপজেলার বড়পিলাক বাজার মাঠ, উপজেলার বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৬’শ পরিবারের মাঝে সেনাবাহিনী প্রধানে পক্ষ হতে ঈদ উপহার হিসেবে পোলাও চাল, ডাল, আলু, পিয়াজ, চিনি, তৈল, লবন, সেমাই, লুডুলস গুড়ো দুধ, মুরগী এবং মসলাসহ যাবতীয় উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে মূল্যবান বক্তব্য রাখেন। তিনি এ সময় পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতি বজায় রাখার জন্য সর্বত্র জনসাধারণকে আহবান জানান ।

এছাড়াও মাননীয় সেনাবাহিনী প্রধানের ঈদ উপহার সামগ্রী গ্রহনে আগত জনসাধারণকে শুভেচ্ছা জানান। বক্তব্য সমাপনান্তে প্ৰধান অতিথি কর্তৃক মাননীয় সেনাবাহিনী প্রধানের ঈদ উপহার প্রদান করেন।

এ সময় রিজিয়নের জিএসও-২ এবং বিএমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদ উপহার, উদ্যোগ, গুইমারা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন