গুজব নিয়ে গুইমারায় পুলিশের জনসচেতনতা; অভিভাবকদের আতঙ্ক দুর

fec-image

গুইমারায় পুলিশের জনসচেতনতা মূলক প্রচার প্রচারনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সরব উপস্থিতি এবং অবিভাবকদের মাঝ থেকে আতঙ্ক দূর হয়েছে।

শনিবার সকাল থেকে দিনব্যাপী খাগড়াছড়ির গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়ার নেতৃত্বে সারাদেশের ন্যায় উপজেলার বিভিন্ন এলাকায় ছেলেধরা গুজব, স্কুলে বাচ্ছাদের থেকে রক্ত নেওয়াসহ সবধরনের গুজব বিরোধী আতঙ্ক থেকে সচেতনতার লক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাজার ও মসজিদ মন্দিরে মাইকিং ও লিফলেট বিতরণেরর মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়েছেন এস আই প্রতুল কুমার শীলসহ গুইমারা থানা পুলিশ।

এ সময় ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়া বলেন, ছেলেধরা ,কল্লাকাঁটা এ সব একটা নিছক গুজব। এ ধরণের কর্মকান্ড সন্দেহে কোন ব্যাক্তিকে দেখলে তাৎক্ষনিক থানায় খবর দিন।পদ্মা সেতু তৈরিতে রড, বালু, সিমেন্ট ও পাথরের প্রয়োজন কিন্তু এক শ্রেনীর ষড়যন্ত্রকারীরা শিশুর মাথা ও রক্তের প্রয়োজন এমন গুজব ছড়িয়ে দেশে বিভ্রান্তি তৈরির পাঁয়তারা করছে। সাধারণ মানুষের শান্তি নষ্ট করতে অপ্রপ্রচারে লিপ্ত হয়েছে।এসব অপ-প্রচারের বিষয়ে সোচ্চার থাকার নির্দেশনা দিয়ে তিনি বলেন, জনগনের নিরাপত্তায় গুইমারায় পুলিশ সাদা পোশাকসহ বিভিন্ন ভাবে দায়িত্ব পালন করছে। গুজবকারীদের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, গুজব, মাইকিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − six =

আরও পড়ুন