parbattanews

গুজব রটনাকারীদের প্রতিরোধে সুশীল সমাজকে এগিয়ে আসতে হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

একাদশ শ্রেণী পড়ুয়া গরীব, দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ির দীঘিনালায় একাদশ শ্রেণী পড়ুয়া গরীব, দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম ও সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে শুক্রবার সকালে দীঘিনালাস্থ কুজেন্দ্র মল্লিকা মডেল কলেজ ও সনাতন ছাত্র যুব পরিষদের কার্যালয়ে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

কুজেন্দ্র মল্লিকা মডেল কলেজের পাঠ্যপুস্তক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল গুজব ছড়িয়ে স্থিতিশীল পরিবেশ বিঘ্নিত করার চেষ্টা চালাচ্ছে। সমাজের সুশীল সমাজের লোকজন যদি এসব গুজব প্রতিরোধে উদ্যোগ না নেন তাহলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে। গুজব রটনাকারীদের প্রতিরোধে সুশীল সমাজকে এগিয়ে আসতে হবে

অনুষ্ঠানে দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যার আলহাজ¦ আবুল কাশেম, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা, দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম দেব, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক সাধন কুমার চাকমা, দীঘিনালা প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কেন্দ্রীয় সভাপতি প্রেম কুমার ত্রিপুরা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। আলোচনা সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম দীঘিনালা উপজেলা শাখার সভাপতি তন রঞ্জন ত্রিপুরা।

বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম ও সনাতন ছাত্র যুব পরিষদ পৃথক পৃথক ভাবে ১৪৫ জন একাদশ শ্রেণীর শিক্ষার্থীর মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করে।

Exit mobile version