গোলাগুলির জোন পয়েন্ট দিয়ে মাদক পাচারকালে সিএনজি চালক গ্রেফতার

fec-image

গোলাগুলির জোন পয়েন্ট ঘুমধুম সীমান্ত দিয়ে মাদক পাচারকালে একজন সিএনজি চালককে গ্রেফতার করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

রোববার (২ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে নাইক্ষ‌্যংছড়ি থানার অধীন ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের মাদক বিরোধী অভিযানে বিদেশি মদসহ এ সিএনজি চালককে গ্রেফতার করে তারা । বিষয়টি সত্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, আটককৃত ব‌্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা হয়েছে। অভিযান জোরদার করা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান, বর্তমানে এ পয়েন্টে মিয়ানমার ও তাদের বিদ্রোহী আরকান বাহিনীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তুমুল যুদ্ধ চলছে। সরকারি বাহিনী চায় তাদের অবস্থান অটুট রেখে আরকান আর্মিকে শায়েস্তা করা। আর আরকান আর্মি চান মিয়ানমারের পশ্চিমাঞ্চলীয় রাখাইন প্রদেশ যুদ্ধ করে স্বাধীন করা। এ লক্ষ্যে পরস্পরের বিরুদ্ধে গোলাগুলি, হামলা-পাল্টা হামলা ও প্রচণ্ড যুদ্ধ শুরু করে গত দেড় মাসের অধিক সময় ধরে।

আর এ যুদ্ধ পরিস্থিতিতে চোরাকারকারীরা মাদক, ইয়াবা ও মহিষসহ নানা জাতের পশু সীমান্তের কাটাঁতার কেটে বাংলাদেশে পাচার করে আসছে। এ ধরণের একটি চালান নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ মাদকসহ সিএনজি চালককে গ্রেপ্তার করে। এ ৩ দিন আগে সীমান্তের তুমব্রু বিজিবি ২৭টি মহিষ জব্দ করেছিলো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোলাগুলি, গ্রেফতার, চালক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 5 =

আরও পড়ুন